News Blog

কুমিল্লায় এক দিনেই ১২ জনের করোনা শনাক্ত

Comilla identifies 12 people in a day

কুমিল্লা জেলায় গতকাল বুধবার এক দিনেই ১২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে দুই দিনে এই জেলায় মোট ২১ জনের করোনাভাইরাস শনাক্ত হলো। প্রতিদিনই রোগী শনাক্ত বাড়ছে। সংক্রমণ ছড়িয়ে পড়ছে নতুন উপজেলায়ও।

যে ১২ জন শনাক্ত হলেন, তাঁদের মধ্যে দাউদকান্দিতে তিনজন, চান্দিনায় তিনজন, তিতাস, বরুড়া, বুড়িচং, হোমনা, চৌদ্দগ্রাম ও দেবীদ্বারে একজন করে মোট ১২ জন আক্রান্ত হয়েছেন। এর আগে গত মঙ্গলবার তিতাস উপজেলায় তিনজন, দাউদকান্দিতে দুজন, বুড়িচং, ব্রাহ্মণপাড়া, চান্দিনা ও সদর দক্ষিণে একজন করে ব্যক্তির করোনাভাইরাস শনাক্ত হয়।

কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ও জেলা করোনাবিষয়ক ফোকাল পারসন মো .সাহাদাত হোসেন গতকাল রাতে প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেন।

today govt job circular

জেলা সিভিল সার্জন দপ্তর সূত্রে জানা গেছে, কুমিল্লা জেলায় এ পর্যন্ত ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে তিতাস উপজেলায় আক্রান্তের সংখ্যা বাবা–মেয়েসহ আটজন, বুড়িচংয়ে একই পরিবারের তিনজনসহ পাঁচজন, দাউদকান্দিতে পাঁচজন, চান্দিনায় চারজন, দেবীদ্বারে দুজন, হোমনা, বরুড়া, ব্রাহ্মণপাড়া, সদর দক্ষিণ ও চৌদ্দগ্রাম উপজেলায় একজন করে। এর মধ্যে দেবীদ্বার উপজেলায় একজন মারা গেছেন।

কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন মো. সাহাদাত হোসেন বলেন, নববর্ষের প্রথম দিন নয়জন এবং দ্বিতীয় দিনে ১২ জন মোট ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর আগে আটজনের করোনা শনাক্ত হয়। তাঁদের চিকিৎসা দেওয়া হচ্ছে। জনগণকে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। কুমিল্লার নতুন নতুন উপজেলায় করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে।

Back to top button
Close